সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও সজিব করোনায় আক্রান্ত

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও সজিব করোনায় আক্রান্ত

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) শফিকুল ইসলাম (সজিব)-এর করোনা পজিটিভ হয়েছেন। রবিবার (১৯ জুলাই) রাতে ঢাকা থেকে আসা রির্পোটের মধ্যে তার পজিটিভ আসে। রাতে এ খবর পাওয়ার পর তিনি নিজেই হোম কোয়ারেন্টাইনে চলে যান।

টাঙ্গাইলের সিভিল সার্জন এ তথ্য নিশ্চিত করেছেন।গত শুক্রবার তার করোনা পরিক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়।

দুইদিন পর রিপোর্ট পজিটিভ আসায় সোমবার সকাল থেকে তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনা আইসোলেশনে চিকিৎসাধীন থাকবেন বলে মোবাইল ফোনে যোগাযোগ করে জানান যায়।

তার দ্রুত সুস্থ্যতার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। একই সাথে তিনি টাঙ্গাইলবাসীকে আতংতিক না হয়ে সচেতন ও পরিস্কার পরিছন্ন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেছেন।

উল্ল্যেখ্য, মহামারীর সময় করোনার সাথে যুদ্ধ করে তিনি সফলতার সাথে প্রতিনিয়ত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে কর্মরত থেকে চিকিৎসা দিয়ে আসছেন। তিনি সকল রোগীদের সাথে সদাচরণ সহ খোঁজ-খবর নিয়েছেন।

এছাড়াও সবচেয়ে বড় বিষয় হাসপাতাল সম্পর্কে তাৎক্ষণিক সকল তথ্য তিনি যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে টাঙ্গাইলবাসীকে অবহিত করেছেন।

করোনা সহ বিভিন্ন সচেতনতা মূলক কার্যক্রম তিনি কখনো লিখিত আবার কখনো মৌখিক বক্তব্যের মাধ্যমে টাঙ্গাইলবাসীর সামনে তুলে ধরেছেন।

তিনি টাঙ্গাইলের সন্তান, টাঙ্গাইলবাসীর সেবাকরার জন্যই তিনি বিভিন্ন স্থানে চাকুরী করার পর টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আরএমও পদে উন্নিত হয়ে দায়িত্ব পালন করছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840